নকিয়া লো বাজেটের নতুন ফোন নিয়ে আসছে বাজারে

নকিয়া লো বাজেটের নতুন ফোন নিয়ে আসছে বাজারে

Uncategorized

নকিয়া মোবাইল অ্যান্ড্রোয়িড ব্যবহার করার পর থেকে বেশ কয়েকটি অ্যান্ড্রোয়িড ফোন বাজারে নিয়ে এসেছে। ফোনগুলোর বেশিরভাগই ছিল স্বল্প মূল্যের। এবার নতুন করে আরো একটি স্বল্প মূল্যের ফোন নিয়ে আসছে এবং সেই ফোনটি হল নকিয়া সি ০১ প্লাস। চলতি মাসেই লঞ্চ করা হচ্ছে এই ফোনটির। চলুন দেখে নেওয়া যাক এই ফোনটির স্পেসিফিকেশন।

ডিসপ্লেঃ
নকিয়া সি ০১ প্লাস মোবাইলটিতে দেওয়া হয়েছে ৫.৪৫ ইঞ্চি বিশিষ্ট আই পি এস এল সি ডি ডিসপ্লে যার স্ক্রিন রেজুলেশন দেওয়া হয়েছে ৭২০X১৪৪০ পিক্সেল। এর পি পি আই ডেনসিটি দেওয়া হয়েছে ২৯৫।

বডিঃ

এই মোবাইলটির ডিভাইস হবে স্মার্টফোন টাইপের। এই ফোনটিতে ডুয়েল সিম ব্যবহার করা যাবে। উক্ত মোবাইলটির আয়তন হবে ১৪৮X৭১.৮X৯.৩ মিলিমিটার এবং এর ওজন হবে মাত্র ১৫৭ গ্রাম। নীল ও বেগুনী রঙ এ পাওয়া যাবে এই ফোনটি।

আরো খবর জানতে ক্লীক করুন।

হার্ডওয়্যার:

নকিয়া সি ০১ প্লাস ফোনটির চিপসেট দেওয়া হয়েছে ইউনিসক এস সি ৯৮৬৩ এ । সি পি ইউ থাকছে অক্টাকোর প্রসেসর। জি পি ইউ হবে মালি জি-৫২ এম সি ২। উক্ত ফোনটির সাথে দেওয়া হয়েছে ১জিবি এবং ১৬ জিবি ফোন স্টোরেজ। এই ফোনটিতে দেওয়া হয়েছে অ্যান্ড্রোয়িড ও এস, ১১। ৪ জি বিশিষ্ট হতে চলেছে এই ফোনটি।

এবং টাইপ সি পোর্ট, পোর্ট ৩.১ দেওয়া হয়েছে ফোনটিতে। এছাড়া ৩.৫ মিলিমিটার অডিও জ্যাক, ব্লুথুথ ৪.২, ওয়াইফাই সহ যাবতীয় সুবিধা। নকিয়া সি ০১ প্লাস মোবাইলটিতে দেওয়া হয়েছে ৩,০০০ মিলি অ্যাম্পিয়ার এর ব্যাটারী। ব্যাটারীটি ভালই ব্যাকআপ দিবে।

ক্যামেরাঃ

নকিয়া সি ০১ প্লাস তে দেওয়া হয়েছে ৫ মেগাপিক্সেল এর একটি রিয়ার ক্যামেরা। এছাড়া সাথে দেওয়া হয়েছে একটি এল ই ডি ফ্ল্যাশ। উক্ত ফোনটিতে ফ্রন্ট ক্যামেরা থাকছে ৫মেগাপিক্সেল এর। উক্ত ক্যামেরা গুলোতে থাকবে এইচ ডি আর, অটোফোকাস এর সুবিধা। প্রত্যেক ক্যামেরাতেই ৭২০ পি ৩০ এফ পি এস এর ভিডিও রেকর্ডিং করা যাবে।

আরো অন্যান্য খবর জানতে ক্লীক করুন।

মূল্যঃ
নকিয়া সি ০১ প্লাস মোবাইলটির মূল্য নির্ধারণ করা হয়েছে বাংলাদেশী মূল্য অনুযায়ী ৭,২২০ টাকা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *